রজব ১৪৩০ হিঃ (১২)

তোমাদের পাতা

তোমাকে

<p>আজ এ নিঃসঙ্গ মুহূর্তে বড় বেশী মনে পড়ে তোমাকে। কোথায় তুমি, কত দূরে! আমি জানতাম একটি হৃদয় আছে আমার জন্য। সেই হৃদয়ে আছে একটি উদ্যান। ...বিস্তারিত »

ইকরামের জানাযায়

আমাদের সবার প্রিয় ছাত্রভাই ইকরাম আমাদেরকে শোকের সাগরে ভাসিয়ে দুনিয়া থেকে চিরবিদায় গ্রহণ করলো। তার পরিবারের জন্য এটা ছিলো সর্বশেষ বিপর্যয়। পিতা-মাতার চার সন্তানের মধ্যে ...বিস্তারিত »

হে বন্ধু! পুষ্পের এই ছোট্ট পাপড়িটি শুধু তোমার জন্য

হে বন্ধু! পুষ্পের এই ছোট্ট পাপড়িটি শুধু তোমার জন্য, শুধু তোমার প্রতি হৃদয়ের কৃতজ্ঞতা নিবেদনের জন্য। ভালোবাসা আছে অনেকের হৃদয়ে। অনেকেই ভালোবাসে, কিন্তু ভালোবাসা নিবেদন ...বিস্তারিত »

সেই ছেলেটি কেন এমন হল!

লিখেছেনঃ সোহাগ, দৌলতখান, ভোলা

ছেলেটি কেমন সতেজ, হাসিখুশি ছিলো! যেমন চঞ্চল তেমনি উচ্ছল, তেমনি সহজ-সরল। গ্রামের সবাই তাকে ভালোবাসতো। ভালোবাসার মত ছেলেই তো ছিলো! কারো কষ্ট হয় এমন দুষ্টুমি ...বিস্তারিত »

গন্তব্য কোথায়?

লিখেছেনঃ যোবায়র শামস

এ মর্মানি-ক ঘটনা রক্তাক্ত ইরাকের। উম্মেকসর একটি উপত্যকার নাম। একসময় এমন ছিলো না, কিন' এখন একেবারে জনমানবহীন। তবে আগের মতই সবুজ। কারণ এখনো তার পাশ ...বিস্তারিত »

তুমি এসেছিলে, তবে!

সেদিন তুমি এসেছিলে আমাদের কাছে, আমাদের অঙ্গনে। শুনে এত খুশী হলাম, যেন আকাশের চাঁদ হাতের নাগালে পেলাম। কত স্বপ্ন ছিলো, তোমার কাছে যাবো, তোমাকে দেখবো, ...বিস্তারিত »

সে ছিলো, সে নেই

লিখেছেনঃ শরীফ আহমেদ, বাইতুস-সালাম, উত্তরা, ঢাকা

সেদিন তুমি এসেছিলে আমাদের কাছে, আমাদের অঙ্গনে। শুনে এত খুশী হলাম, যেন আকাশের চাঁদ হাতের নাগালে পেলাম।বিস্তারিত »

সর্বাধিক পঠিত