মুহররম ১৪৩২ হি: (১৮)

তোমাদের জন্য

তাহলে আমি আরো কাঁদতাম

লিখেছেনঃ উম্মে যামেনাহ

<p><span style="font-family: SolaimanLipi; font-size: 13.3333px; line-height: 28px;">বুকের কান্না আর চোখের অশ্রু যদি সন্তানহারা মায়ের আশ্রয় না হতো, পৃথিবীর কোন মা বাঁচতো না; ব্যথায়, যন্ত্রণায় মরে&nbsp;</span></p>বিস্তারিত »

একটি সফরনামা

<p><span style="font-family: SolaimanLipi; font-size: 13.3333px; line-height: 28px;">পরীক্ষার পর দীর্ঘ বিরতিতে বাড়ী এসেছি। মনটা খুশিতে ফুরফুর করছে, আর দিনগুলো ফুড়ুৎ ফুড়ুৎ করে উড়ে যাচ্ছে। &lsquo;তাউই&rsquo; সাহেব ...বিস্তারিত »

আমার ঈদ, সকাল খেকে সন্ধ্যা

লিখেছেনঃ উছমানগনি

<p><span style="font-family: SolaimanLipi; font-size: 13.3333px; line-height: 28px;">আজ ঈদুল ফিতর। দীর্ঘ একমাসের সিয়ামসাধনার পর আজ আমাদের আনন্দের দিন। যারা সিয়ামসাধক আজ তাদের&nbsp;</span></p>বিস্তারিত »

হে প্রিয়

লিখেছেনঃ ছাফিউল্লাহ

<p><span style="font-size: 8.33333px; line-height: 15px;"><span style="font-family: SolaimanLipi; line-height: 28px; font-size: 13.1944px;">তোমার ভালোবাসার পরশে। আমার আত্মা শীতল হয় তোমার ভালোবাসার ছায়ায়।</span><span style="font-family: SolaimanLipi; line-height: 28px; font-size: ...বিস্তারিত »

ভাগ নাও সৌভাগ্যের!

লিখেছেনঃ আমাতুল্লাহ তাসনীম, সাফফানা

<p><span style="font-family: SolaimanLipi; font-size: 13.3333px; line-height: 28px;">কীভাবে শোকর আদায় করবো আমি এই নেয়ামতের, এ অমূল্য সম্পদের! কীভাবে, কোন্ ভাষায় কৃতজ্ঞতা প্রকাশ করবো এ সৌভাগ্যের, এ ...বিস্তারিত »

বাতাসের তালব্য শ !

<p>&nbsp;</p> <p class="MsoNormal" style="text-align: left; line-height: 15px; direction: ltr; unicode-bidi: embed;"><span style="font-family: SolaimanLipi; line-height: 28px; font-size: 19px;">সভাপতি সাহেব আজ বেশ হাসি-খুশি। জলসায় এলেন একটি কৌটা ...বিস্তারিত »

চন্দ্রবিন্দুসমাচার, প্রসঙ্গ-চ ও ছ

লিখেছেনঃ ইবনে মিছবাহ

বিস্তারিত »

কাকে বলে ইসলাম?

লিখেছেনঃ মাওলানা ইয়াহইয়া (রহ)

<p><span style="font-family: SolaimanLipi; font-size: 19px; line-height: 28px;">শুরু থেকে শেষ পর্যন্ত ছালাত হচ্ছে আমার খালিক ও মালিক আল্লাহ রাববুল ইয্যতের সামনে&nbsp;</span></p>বিস্তারিত »

সর্বাধিক পঠিত